চায়না সাউদার্ন এয়ারলাইন্স বিশ্বের ৬ষ্ঠ প্যাসেঞ্জার ক্যারিয়ার বিমান সংস্থা। চায়না সাউদার্ন এয়ারলাইন্স কোম্পানি লিঃ ১৯৮৮ সালে প্রতিষ্ঠিত হয়। এর সদর দপ্তর চায়নার গয়াংজুতে অবস্থিত। চায়না সাউদার্ন এয়ারলাইনন্সের বহরে ৬২৯ টি বিমান রয়েছে এবং এটি বিশ্বের ২১৯ টি ডেসটিনেশনে ২০০০ এর বেশি ফ্লাইট পরিচালনা করছে। ২০১৬ এর হিসাব অনুযায়ী সারা বিশ্বে এর কর্মকর্তার সংখ্যা ১,০০০,০০ জন

চায়না সাউদার্ন এয়ারলাইন্স টিকিট চেক করার জন্য প্রথমে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। ওয়েবসাইটে যাবার পর মেন্যুবার থেকে “Online Service” অপশনটি সিলেক্ট করে “Ticket Verification” লিঙ্কে ক্লিক করুন

চায়না সাউদার্ন এয়ারলাইন্স টিকিট চেক করার পদ্ধতি

এবার আপনার সামনে Ticket Verification করার জন্য “Ticket No” এবং “Name” দিতে বলবে। আপনার টিকিটে থাকা টিকিট নম্বর এবং আপনার নামের প্রথম বা শেষ অংশ যথাস্থানে বসিয়ে “Confirm” বাটনে ক্লিক করুন।

চায়না সাউদার্ন এয়ারলাইন্স টিকিট চেক অনলাইনে

কিছুক্ষণ অপেক্ষা করার পর আপনার টিকিটের সব তথ্য পেয়ে যাবেন। প্রাপ্ত তথ্যের সাথে আপনার টিকিটের তথ্য মিলিয়ে দেখুন সব ঠিক আছে কিনা? যদি আপনার টিকিটের তথ্য দেখতে না পান তাহলে দ্রুত যেখান থেকে টিকিট করেছেন সেই ট্রাভেল এজেন্টের সাথে যোগাযোগ করুন।

কেন টিকিট চেক করবেন?
আমরা বিভিন্ন প্রয়োজনে দেশের বাইরে যেয়ে থকি এবং সেজন্য আমাদের এয়ার টিকিটের প্রয়োজন হয়। এই টিকিটের জন্য আমরা বিভিন্ন ট্রাভেল এজেন্টের শরণাপন্ন হই। অনেকসময় কিছু অসাধু ব্যবসায়ী টিকিট এডিট করে দিয়ে আপনার কাছ থেকে টাকা হাতিয়ে নেয়, এই প্রতারনার হাত থেকে আপনি তখন বাঁচতে পারবেন যখন আপনি নিজে নিজে টিকিট চেক করেতে পারবেন। তাছাড়া অনেক সময় বিভিন্ন কারনে ফ্লাইটের তারিখ বা সময় পরিবর্তন হয়, সেক্ষেত্রে আপনি আপডেট তথ্য না পেয়ে থাকলে আপনি দীর্ঘ অপেক্ষার মুখে পরতে পারেন। তাই আপনি নিজেই অনলাইনে আপনার টিকিট চেক করে ফ্লাইট সম্পর্কে নিশ্চিত হয়ে নিন।

আমাদের পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে শেয়ার করার অনুরোধ রইল।