ইউ এস বাংলা এয়ারলাইন্স বাংলাদেশের সর্ববৃহৎ বেসরকারী বিমান প্রতিষ্ঠান। বিমান সংস্থাটি ২০১৪ সালে মাত্র ২ টি বিমান নিয়ে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা শুরু করে। বর্তমানে তাদের বহরে ১৩ টি বিমান রয়েছে যার মধ্যে এটিআর আছে ৬ টি, বোয়িং আছে ৪ টি এবং বোম্বারডিয়ার ড্যাশ আছে ৩টি। ইউ এস বাংলা এয়ারলাইন্স এখন ১৬ টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে।

এবার আসা যাক কিভাবে ইউ এস বাংলা এয়ারলাইন্সের বুকিং করা টিকিট আপনি চেক করবেন। চেক করার জন্য প্রথমে আপনাকে ইউ এস বাংলা এয়ারলাইন্সের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। ওয়েবসাইটে যাবার জন্য উপড়ে লিঙ্কে ক্লিক করুন অথবা গুগোলে ইউ এস বাংলা লিখে সার্চ করুন।

ইউ এস বাংলা এয়ারলাইন্সের অফিসিয়াল পেজে আসার পর মেন্যুবার থেকে “MANAGE BOOKING” অপশনটি সিলেক্ট করুন। এখান থেকে আপনি দুইভাবে আপনার টিকিট চেক করতে পারেন। একটি হল “Reservation number” দিয়ে আর অন্যটি হল “Ticket number” দিয়ে।

ইউ এস বাংলা এয়ারলাইন্স টিকিট বুকিং

এবার আপনার টিকিটে থাকা Reservation number (PNR) অথবা Ticket number এবং আপনার নামের শেষ অংশ বা Surname যথাস্থানে বসিয়ে সার্চ বাটনে ক্লিক করুন।

ইউ এস বাংলা এয়ারলাইন্স টিকেট চেক করার পদ্ধতি

আপনার টিকিট ঠিক থাকলে আপনি আপনার টিকিটের সব তথ্য এখানে দেখতে পাবেন। আপনার ফ্লাইটের তারিখ, সময় ও ব্যাগেজের তথ্য মিলিয়ে নিন। আপনি চাইলে একটি প্রিন্ট কপি এখান থেকে বের করে নিতে পারবেন।

পোস্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। পোস্টটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে শেয়ার করার অনুরোধ রইল যেন অন্যজন ও এই পোস্টটি থেকে উপকৃত হতে পারে।